পর্যটন মৌসুমকে সামনে রেখে এ্যামেজিং ট্যুরস বিডি’র বিশেষ অফার

Sep-03, 2013 বিডি ট্রাভেল নিউজ ডেস্ক ট্রাভেল এজেন্ট খবর

পর্যটন মৌসুমকে সামনে রেখে বিশেষ অফার নিয়ে এসেছে এ্যামেজিং ট্যুরস বিডি। বিশেষ সব প্যাকেজের মূল্য তালিকায় হ্রাসতো ঘটেছেই, তার সাথে ভ্রমণের সব ধরণের গ্রাহক সহয়তা দিতে বদ্ধ পরিকর এ্যামেজিং ট্যুরস বিডি।

এ্যামেজিং ট্যুরস বিডির সূচনা হয় ২০০৯ সালে। সূচনার শুরু থেকেই এ্যামেজিং ট্যুরস বিডি বিশ্বস্ততার সাথে কাজ করে চলেছে। এ কোম্পানির লক্ষ্য হচ্ছে পর্যটক ও ভ্রমণকারীদের চাহিদা অনুযায়ী সবথেকে ভালো সার্ভিস প্রদান করা, তার সাথে বাংলাদেশের ট্যুরিজমের প্রচার করা। বাংলাদেশের বহির্মুখী ও অভ্যন্তরীণ ট্যুরিজম, এ দু’ ক্ষেত্রেই এ্যামেজিং ট্যুরস বিডি সমানভাবে কাজ করে চলেছে।

ব্যাংকক+পাতায়া, কউলা লামপুর+সিঙ্গাপুর, ব্যাংকক+ফুকেটের চার রাত-পাঁচ দিনের বিশেষ অফারের ব্যবস্থা করেছে এ্যামেজিং ট্যুরস বিডি। প্যাকেজের অন্তর্ভুক্ত থাকছে রিটার্ন এয়ার টিকেট, তিন তারা বিশিষ্ট হোটেল সুবিধা, পুরো দিন ব্যাংকক+পাতায়া’ প্যাকেজে কোরাল আইল্যান্ড ট্যুর, অর্ধেক দিন শহর ভ্রমণ, প্রতিদিনের সকালের খাবার, এয়ারপোর্ট ট্রান্সপোর্ট, ট্রাভেল ট্যাক্স ও সার্ভিস চার্জ।

ব্যাংকক+পাতায়া ও ব্যাংকক+ফুকেটে প্যাকেজে আপনার লাগছে যথাক্রমে ২৯,৫০০ ও ৪৯,৯৫০ টাকা মাত্র। সবথেকে মজার বিষয় হচ্ছে যে আপনি নিজেই ইচ্ছে করলে করে নিতে পারেন আপনার ভ্রমণের নতুন প্যাকেজ।

যে কোন ধরনের প্যাকেজের জন্য যোগাযোগ করতে পারেন এ্যামেজিং ট্যুরস বিডি এর http://www.amazingtoursbd.com এ ওয়েভসাইটে।

নাজমুল হাসান/বিডিট্রাভেলনিউজ.কম

Related Post